ঘটনাক্রমে ভাইবোনের চোদাচুদি হয়ে গেল

Story Info
Accidentally a desi brother fucks his elder sister.
1.2k words
2.8
63.7k
3
11
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here
boinchod
boinchod
26 Followers

বোনের সাথে সেক্স

যে গল্পটি আমি বলতে যাচ্ছি, বেশ আগের। কিন্তু এখনো যেন টাটকা। ঘটনাটি আমার বিবাহিত বোন অনুর সাথে। অনুর আমার থেকে প্রায় ১০ বছরের বড়। দুলাভাই একজন ব্যবসায়ী। ঘটনাটি যখন ঘটে তখন বোনের কোলে ৬ মাসের ছেলে। যদিও সে ছিল চমৎকার দেহ পল্লবীর অধিকারী কিন্তু কখনও তাকে নিয়ে ভেবে দেখিনি। প্রায় ৩৮ সাইজের দুধ আর বিশাল পাছা, মাজা চিকন, যে কোন পুরুষ দু'বার তাকিয়ে দেখবে। যখন কেউ তার দিকে তাকায়, প্রথমেই তার দুধের দিকে নজর যাবে, তার পরে পাছা।গল্প শুরু করার আগে আমার দুলাভাইয়ের পরিবার সম্পর্কে বলি। শ্বশুর-শ্বাশুড়ী আর একজন ননদ নিয়ে আমার বোনের সংসার। এক মেয়ের পর এক ছেলে। ৬ মাস বয়স ছেলের। আমার বোনের ননদ ফারজানা। " তার সৌন্দর্যের কথাকি বলব?" আমার থেকে মাত্র ১ বছরের ছোট। এবার কলেজ শেষ করে বি এস সি তে ভর্তি হয়েছে। বোনের বিয়ে হয়েছে, প্রায় ৬ বছর, আমি তখন খুব ছোট, ফারজানাও ছোট। কিন্তু ছয় বছর পর আমি এখন কোলকাতায় যাদবপুর ভার্সিটিতে ইংলিশ অনার্স পড়ি। বেশ হৃষ্টপুষ্টু, আর জিম করার কারণে দেহটাও আমার মজবুত। ছোট বেলার খেলার সাথী ফারজানাকে যে কখন ভালবাসতে শুরু করেছি নিজেই জানতাম না। কিন্তু বলতে সাহস পাচ্ছিলাম না।

ঘটনার শুরু আমার চাচাত ভাইয়ের বিয়েতে। যৌথ পরিবার বলে, তার বিয়েতে আমার বোনের বাড়ীর সবাই হাজির। বাড়িতে আত্নীয় স্বজন ভর্তি। ভয়ে ভয়ে ইতিমধ্যে আমার বোনকে বলেছি আমি ফারজানাকে ভালবাসি। বোন আমাকে অভয় দিয়েছে, ফারজানা রাজি থাকলে আমাদের বিয়ের ব্যবস্থা সে করবে। অবশেষে গত কাল ফারজানাকেও বলেছি, তার কাছ থেকে ও গ্রিন সিগনাল পেয়েছি, ফলে বিয়ের অনুষ্ঠানটি আমার জন্য অত্যন্ত আনন্দের।

আমার বহুদিনের ইচ্ছা ফারজানাকে জড়িয়ে ধরার। সেই সুযোগ আমাকে করে দিল বিয়ের অনুষ্ঠান। কিন্তু সামান্য জড়িয়ে ধরার পরই যেন আমার ক্ষুধা বেড়ে গেল। মন চাচ্ছিল আরো কিছু বেশি। আর এই বেশির আশায় এমন কিছু ঘটে গেল, যা আমার বোনের সাথে আমার সম্পর্ককে চিরদিনের জন্য পাল্টিয়ে দিল।

অনু আজ প্রায় ১ সপ্তাহ আমাদের বাড়ীতে। দুলাভাইও গতকাল এসেছে। বাড়ীতে লোকজন ভর্তী। বিয়ে শেষে বউ নিয়ে যখন আমরা বাড়ীতে আসলাম, বাড়ীতে আর পা ফেলার জায়গা নেই। অনু মাকে বলল, সে খুব ক্লান্ত, তার বিশ্রামের দরকার। দুলাভাইকেও কোথাও দেখছিলাম না। আমি ও মওকা পেলাম, সুযোগ পেলাম, ফারজানাকে কিছু করার। বাড়ীর কাজের মেয়েটার হাতে ছোট্ট চিরকুট ধরিয়ে দিলাম। স্টোর রুমে আছি আমি, এসো।

আপাকে দিতে বললাম, তার মানে ফারজানাকে। কিন্তু আমি শুধু বলেছিলাম আপাকে দিতে। কোন আপা বলেনি। কাজের মেয়ে ভাবল আপাকে দিতে বলেছি, ফলে সে অনু আপাকে দিয়ে আসল। সেতো আর জানত না, কি লেখা আছে ঐ চিরকুটে। যখন আমার বোন চিরকুটটি পড়ল, ভাবলে তার স্বামী মানে আমার দুলাভাই ঐ চিরকুট দিয়েছে। হয়ত দুলাভাই কয়দিন চুদতে পারেনি বলে এই সুযোগে চুদতে চাচ্ছে। বাচ্চাটাকে ঘুমিয়ে দিয়ে অনু দেরি করল না, বরের কষ্ট লাঘব করার জন্য সে স্টোর রুমে চলে আসল। বিয়ের কারণে অব্যবহৃত অধিকাংশ জিনিস স্টোর রুমে আশ্রয় পেয়েছিল, ফলে সেখানেও নড়াচড়ার মতো খুব বেশি জায়গা ছিল না। আমি ফারজানার জন্য অন্ধকারে অপেক্ষা করছিলাম। আপা দরজা খুলে ঘরে ঢুকল। অন্ধকারে আমি যেমন তাকে চিনতে পারলাম না, সেও পারলনা আমাকে চিনতে। যখন সে ঘরে ঢুকল, এত দ্রুত আমি তাকে জড়িয়ে ধরে চুমু খেতে থাকলাম যে সে কোন কথা বলার সুযোগ পেল না। দ্রুততার সাথে চুমু খেতে আমি তার দুধে হাত দিলাম। আর টিপতে লাগলাম। আশ্চর্য হলাম, কেননা ফারজানার দুধ এত বড় না। কোন কিছু চিনতা না করেই সুযোগ হাতছাড়া করতে চাইলাম না , অন্যদিকেও যেহেতু একই অবস্থা একটার পর একটা দুধ টিপ তে থাকলাম। আস্তে আস্তে তার ব্লাউজ খুলে দিলাম। আমাকে আর কিছু করতে হলো না, সে নিজেই আমার মাথা টেনে তার দুধ ভরে দিল আমার মুখে। তার হাতে ধরিয়ে দিলাম আমার ধোন বাবাজিকে। দুধ চুষতে যেয়ে বুঝলাম, এ আমার বোন অনু। চোষা বন্ধ করে দিলাম, কিন্তু সে আবারো আমার মুখে তার দুধ ভরে দিল। অন্য একরমক মতিচ্ছন্ন অবস্থা আমার। চুষতে থাকলাম প্রাণভরে। আমার ধোন এখন তার হাতে। চরম আবেশে দুই দুধ একটার পর একটা চুষতে লাগলাম, মিষ্টি মিশ্টি দুধে আমার পেট ভরে গেল।

এতক্ষণ প্যান্টের উপর দিয়েই আমার ধোন টিপছিল সে। কিন্তু তার ঝটিকা আক্রমনে কখন যে প্যান্ট খুলে গেছে বুঝতে পারিনি, বুঝলাম যখন সে জাঙ্গিয়াও খুলে ফেলল। আমার ধোন বাবাজি ইতিমধ্যে আসল রুপ ধারণ করেছে। হঠাৎ বোনের হাত থেমে গেল। হয়তো এতক্ষণে সে বুঝতে পেরেছে আমি তার স্বামী নয়। কিন্তু বেশিক্ষণ স্থায়ী হলো না। সে আবার ধোন খেচায় মন দিল। গা ঘেমে ভয় দুর হলো আমার।

আমার মোটা ধোনটাকে সে উপরে-নিচে খেচতে লাগল। আমার মনে হয় তার স্বামীর ধোন ছাড়া অন্য ধোন খেচার সুযোগ সে ভালই উপভোগ করছিল, অন্তত তার impression এ সেটা বোঝা যাচ্ছিল। হাটু গেড়ে বসে হঠাৎ তার মুখটা সে আমার ধোনের কাছে নিয়ে গেল। পরে শুনেছিলাম তার কাছে স্ত্রীরা নিজের স্বামীর ধোন মুখে দেয় না, কিন্তু পরকিয়ার সুযোগে অন্য পুরুষের ধোন নিতে তারা আপত্তি করে না। আস্তে আস্তে ধোনের মাথায় সে চুমু খেতে লাগল, আ র আমি কেপে কেপে উঠছিলাম। অতঃপর পুরো ধোন সে একেবারে মুখে পুরে আইসক্রিমের মতো চুষতে লাগল। 'মমম' তার মুখ দিয়ে শুধু বের হচ্ছিল এই শব্দ 'মমম'

কিছুক্ষণ চোষার পর আমি সহ্য করতে পারছিলাম না, ঠাপের পর ঠাপ মারতে লাগলাম তার মুখে। মাল প্রায় মাথায় এসে গেছে। টেনে ধোন বের করে নিলাম। দুই হাতে বুকে জড়িয়ে নিলাম তাকে। চুমুয় চুমুয় খেয়ে ফেলতে লাগলাম তার ঠো টটি। সেও জিব পুরে দিল। বুঝলাম অবস্থা সঙ্গীন তার। চুমু চুমু খেতে আমি তার শাড়ি মাজার উপর তুলে দিলাম, আঙ্গুল পুরে দিলাম তার গুদের মধ্যে। চুমুর সাথে সাথে খেচতে লাগলাম।

বুঝতে পারলাম, দু'এক দিনের মধ্যে সে গুদের চুল চেছেচে। কেননা গুদে কোন বাল নে ই। আরেকটা আঙ্গুল পুরে দিয়ে আঙ্গুল চুদা দিচ্ছিলাম। মজায় সে আহ্হ্হ, ম্ম্মমম শব্দ করছিল। ঠোট দিয়ে তার শিৎকার বন্ধ করে দিলাম। প্রায় ৫/৭ মিনিট পরে হঠাৎ আমার হাতে যেন কেউ পানি ঢেলে দিল, সেই সাথে অনুর প্রচন্ড চাপে আমার আঙ্গুল যেন প্রায় ভেঙে গেল। বুঝলাম গুদের জল খসিয়েছে।

ঠোট ছেড়ে নিচু হলাম। দুআঙ্গুল দিয়ে গুদ ফাক করে জিব পুরে দিলাম কামড়ে কামড়ে খাবলে খেতে লাগলাম তার গুদু সোনা। মনে হলো তার শিৎকারে পুরো বাড়ির লোক শুনতে পাবে। মাঝে মাঝে দু'আঙ্গুল দিয়ে তার গুদ খেচে দিচ্ছিলাম সাথে সাথে গুদ খাবলে খাওয়াও চলছিল। আমার মাথা তার দুই দাপনার মধ্যে সে আটকিয়ে ধরে তার গুদে ঠেসে ধরল। গুদ খেতে খেতে আঙ্গুল পুরে দিলাম তার পাছার ফুটোয়।

আহ্হ করে শিৎকার করতে করতে আবার মুখ ভরে দিল গুদের পানিতে। আমার ধোনের জ্বালা অসহ্য হয়ে গেল। মনে হয় সে ও বুজতে পারল। কুকুরের মতো বসে আমার ধোন ধরে তার গুদের মুখে ঠেসে দিল। আস্তে আস্তে ঠেলা দিয়ে ধোন পুরে দিলাম তার ভেজা গুদের মধ্যে। তার জরায়ুর মুখে ধাক্কা মারতে লাগল আমার ধোন। আমার ঠাপে সে কষ্ট পাচ্ছিল, বুঝলাম যখন সে আমাকে থামাতে চেষ্টা করল। কিন্তু অবজ্ঞা করে ধোনকে বাইরে এনে পুরো গায়ের বলে গুদের মধ্যে ঢুকিয়ে দিলাম। সে চিৎকার করে উঠল, আস্তে'। দয়া দেখানোর মতো অবস্থা নেই আমার। দুধ দুটো হাত দিয়ে টিপতে টিপতে ঠাপাতে লাগলাম অন্ধের মতো। বোন আমার শুধু ঠাপের ধাক্কার তালে তালে , 'মমমমমমমমমমমমআহহহহহহহ' করছিল।

পুরো উত্তেজনায় তার গুদের রস, ধোনকে পিচ্ছিল করে দিল। এখন ধোন পিচ্ছিল হওয়ার কারণৈ সহজেই গুদের মধ্যে যাতায়াত করছিল। এখন আমার ধোন পুরোটা আমার বোনের গুদের মধ্যে। ঠাপের গতি বাড়িয়ে দিলাম। সে শিৎকার করতে লাগল, ' চোদ আমাকে আহ্হ্হহ, চুদো চুদে গুদ ফাটিয়ে দাও, মামমমম, আহহম । বুঝতে পারলাম আবার জল খসাবে। দুধের বোটা ধরে চিমটি কাটতে লাগলাম ঠাপানোর সাথে সাথে। ওওওওওমমমম, মমমমমমম। হঠাৎ বোন আমার ধোন কামড়িয়ে ধরল, গুদ দিয়ে গুদ টাইট হয়ে গেল, বুঝলাম তার আবার হবে। এদিকে আমার অবস্থাও প্রায় একই। একই সাথে দুজন মাল ছেড়ে দিলাম। ঠপাস করে পড়লাম তার পর। দুজন দুজনকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম। প্রায় ২০ মিনিট এভাবে থাকালাম। একটু দম পাওয়ার পর সে আবার দুধের বোটা আমার গালে ভরে দিল। চুষতে লাগলাম। বোন উঠে বসে লাইট দিল। আমাকে দেখে সে যেন কারেন্টে শট খেল। কিছু বলল না, উঠে দরজা খুলে চলে গেল। আমি মনে মনে ভাবলাম, বোন কষ্ট পেওনা, তোমার দুধ আর গুদ খুব তাড়াতাড়ি আবার খাব।

boinchod
boinchod
26 Followers
Please rate this story
The author would appreciate your feedback.
  • COMMENTS
11 Comments
AnonymousAnonymousover 5 years ago
Nice

Please publish a story based on incest between Runaji's (famous playback singer of Bangladesh ) family & Rachanadebi's(famous Bengalee actress cum TV anchor,Didi No. 2) family.Being a long friendship between themselves, they decided earlier to arrange marriage between their children.The child marriage occur secretly in presence of their close relative & due to family tradition the 'foolsajya' is done between FIL & daughter-in-law.Later FIL fell in love with his DIL & request his son to allow his wife to marry him.Due to great respect towards his father,he divorces & marry his widow mother-in-law Runadevi after seeking permission from his respected & religious minded mother Rachanadebi by touching her feet.With great affection towards her son, she lifted her saree & pushes her shaved cunt to her son's mouth.He kissed his mother's swollen cunt & lowering his head he opens his mouth.Rachanadebi urinates a small amount in her son's mouth.Taking his mother's pious urine in his mouth & he touches his mother's feet with his head and drinks the urine very slowly .Seeing this great mother-son affection Runadevi's eyes filled with tears & requests her friend cum mother-in-law to become her 'Satin'which she can't deny.Being a 'Patibrata' housewife she also seeks her husband's permission in the same way as her son seeks.Her husband also give his permission by urinating continuously on her 'Sinthi' .This washes away her 'Sindoor' and other social obstacles. Then her son marries her before their family Goddess Maakali by 'Sindoor & Mangalsutra Pradan'.Rachanadebi touches her son cum husband's feet & Runadevi also touches her son-in-law cum husband's feet by lowering her head. A grand foolsajya takes place in their Goddess worship room on the flowerfull bed which is video-recorded by Rachanadebi's ex-husband as "The most memorable" incident of their family.This is just a plot.Please develop it as a multi chapter basis family saga with pregnancy,lactation and in a filmy atmosphere which shows their celeb identity .Don't mind for grammatical error,thanks.

'

AnonymousAnonymousover 7 years ago
BOLLOX

Well you just wasted two minutes of my life.

AnonymousAnonymousover 7 years ago
Good job...

On posting a non-english language story on an english language web site.

Fail.

AnonymousAnonymousover 7 years ago
Bonchod

তের লযয শরম বলতে কিছু নেই? বনের সাথে খারাপ কাজ করে দিন কাটাশ? বাংলাকি এসবের জন্য?

AnonymousAnonymousover 7 years ago
Language

Why is this not in the foreign language group ?

Show More
Share this Story

Similar Stories

লম্পট দাদার বায়না লম্পট দাদার বায়না মেটালো অসহায় সুন্দরী বোন.in Incest/Taboo
দিদিকে চুদতে বাধ্য হলাম A desi brother was forced to fuck his elder sister.in Incest/Taboo
বোনের পেটে ভাই দিলো বাচ্চা ভরে A desi sister need to be pregnent anyhowin Incest/Taboo
স্নান ঘরে ল্যাংটা দিদির খোলা দুধ A bengali brother peeps in his naked sister's bathroomin Incest/Taboo
Didi Ar Ektu, Ar Olpo Ektu A Bengali Elder Sister had to submit to her brother's lust.in Incest/Taboo
More Stories